For Advertisement

অগণতান্ত্রিক সরকারের বিদায় ঘণ্টা বাজানো হবে

1 October 2023, 4:49:43

অবৈধ সরকারের বিদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে আন্দোলন চালিয়ে যাবে। সরকারকে বাধ্য করা হবে ক্ষমতা থেকে সরাতে। গণতান্ত্রিক রাষ্ট্রে সাধারণ মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করে অগণতান্ত্রিক সরকারের বিদায় ঘণ্টা বাজানো হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান।

রোববার (১ অক্টোবর) সকালে ময়মনসিংহের ত্রিশালে বগার বাজার এলাকায় বিএনপির বিভাগীয় রোডমার্চ কর্মসূচির উদ্বোধনীতে তিনি হুঁশিয়ারি দেন।

ড. মঈন বলেন, ৫২ বছর আগে যে উদ্দেশ্যে বাংলাদেশ স্বাধীন হয়েছিল তা অবৈধ সরকার ধ্বংস করেছে। আজ মানুষ কথা বলার অধিকার হারিয়েছে। সরকার বাকশাল কায়েম করেছে।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলেই শেয়ার বাজার ও ব্যাংক লুট হয়। বিদেশে অর্থ পাচার হয়। আগে সেকেন্ড হোম বলতে কিছু ছিল না এবং বেগম পাড়াও ছিল না। সব আওয়ামী লীগের সৃষ্টি।

রোড মার্চকে ঘিরে উজ্জীবিত স্থানীয় নেতাকর্মীরা বলছেন আন্দোলনের মাধ্যমেই সরকারের পতন নিশ্চিত করা হবে।

আলোচনা সভায় ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটনের সভাপতিত্বে আরও বক্তব্য দেন- বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুন, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু ও আলমগীর মাহমুদ আলম, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী, অ্যাডভোকেট এম এ হান্নান খানসহ অন্যরা।

For Advertisement

Unauthorized use of news, image, information, etc published by Purbakash is punishable by copyright law. Appropriate legal steps will be taken by the management against any person or body that infringes those laws.

Comments: