ADS
হেডলাইন
◈ দারিদ্র্যের কষাঘাতে বিপর্যস্ত বিজিবি সদস্যের আত্মহত্যা! ◈ বিশ্ব জাতিসংঘ দিবস আজ! ◈ এসকে সিনহাসহ ১১ জনের মামলার রায় কাল! ◈ আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) ◈ বেগমগঞ্জে ১৪৪ ধারা ভঙ্গ করে বিক্ষোভ মিছিল, ফেনীতে সংঘর্ষ! ◈ সরকার কোন দুঃখে এসব করতে যাবে: ওবায়দুল কাদের ◈ ব্রিটিশ এমপি হত্যা: ঘটনাস্থল পরিদর্শন করলেন জনসন ◈ দেশ বিক্রি করে তো ক্ষমতায় আসবো না: প্রধানমন্ত্রী ◈ দুর্গাপূজা: ইতিহাস ও শিক্ষা ◈ নির্বাচন কমিশন: সার্চ কমিটি বিশ্বস্ত হতে হবে আগে! ◈ খালেদার সুস্থতা কামনায় দেশব্যাপী দোয়া কর্মসূচি ◈ বিএনপি কখনো সাম্প্রদায়িকতাকে প্রশ্রয় দেয় না: ফখরুল ◈ আমরা নিশ্ছিদ্র নিরাপত্তা দিয়ে যাচ্ছি: ডিএমপি কমিশনার ◈ কুমিল্লার ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না- প্রধানমন্ত্রী শেখ হাসিনা ◈ খালেদা জিয়ার চিকিৎসা দেশে সম্ভব নয়: মির্জা ফখরুল ◈ ডেঙ্গুজ্বর নিয়ে গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ২১১, মৃত্যু ২! ◈ অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধ ঠেকাতে হাইকোর্টে দুই আবেদন! ◈ বাবরের অবৈধ সম্পদ অর্জন মামলার রায় আজ! ◈ আজ মহাসপ্তমী! ◈ ঋণখেলাপি কমাতে কেন্দ্রীয় ব্যাংকের নির্দেশ!
হোম / বিনোদন / বিস্তারিত

For Advertisement

চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াৎ সস্ত্রীক করোনায় আক্রান্ত

১২ মার্চ ২০২১, ১০:২০:৪৯

সস্ত্রীক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন চলচ্চিত্রকার কাজী হায়াৎ। কাজী হায়াৎ যুগান্তরকে জানান, তিনি ও তার স্ত্রী ২ মার্চ কোভিড-১৯ টিকা নিয়েছিলেন।

৬ মার্চ থেকে প্রবল জ্বর হয় তার। প্রথমে ভেবেছিলেন এটি টিকার পার্শ্বপ্রতিক্রিয়া। কিন্তু ঝুঁকি না নিয়ে তিনি ৮ মার্চ সকালে সস্ত্রীক করোনার নমুনা পরীক্ষার জন্য জমা দেন। একই দিন তাদের ফলাফল পজিটিভ আসে। বর্তমানে স্ত্রীসহ তিনি নিজ বাসায় আইসোলেশনে আছেন।

কাজী হায়াৎ বলেন, ‘২ মার্চ আমরা টিকা নিয়েছি। এরপর ৩, ৪ ও ৫ তারিখ পর্যন্ত আমাদের কোনো সমস্যা হয়নি। এরমধ্যে আমি স্বাভাবিকভাবে ঘরের বাইরে বিভিন্ন কাজকর্মে অংশ নিয়েছি। ৬ মার্চ সকাল থেকেই আমার জ্বর আসে। ভেবেছি হয়তো টিকা নেওয়ার জন্য এটা হচ্ছে।

কিন্তু দুই দিন অপেক্ষা করার পরও যখন জ্বর কমছে না, তখন ৮ মার্চ নমুনা দিই। আমার স্ত্রীরও করোনা পরীক্ষা করতে দিই। ফলাফলে দুজনই করোনা পজিটিভ।

২৭ ফেব্রুয়ারি হিরো আলমের নতুন ছবি ‘টোকাই’-এর শুটিং করেন কাজী হায়াৎ। এ ছাড়াও পরিচালক সমিতির নির্বাচনও করছেন।

গত কয়েক দিন, এমনকি টিকা নেওয়ার পরের দিনগুলোতে তিনি বিএফডিসিতে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন। তিনি বলেন, যেহেতু আমি বাইরে বের হয়েছি, অনেকের সংস্পর্শে এসেছি। তাদের মধ্যে কেউ কেউ মাস্ক ছাড়াই ছিলেন। তাদের কারও দ্বারা সংক্রমিত হতে পারি।’ করোনায় আক্রান্ত হলেও জ্বর ছাড়া অন্য কোনো শারীরিক সমস্যা নেই বলে জানান তিনি।

For Advertisement

পূর্বাকাশ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: