ADS
হেডলাইন
◈ দারিদ্র্যের কষাঘাতে বিপর্যস্ত বিজিবি সদস্যের আত্মহত্যা! ◈ বিশ্ব জাতিসংঘ দিবস আজ! ◈ এসকে সিনহাসহ ১১ জনের মামলার রায় কাল! ◈ আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) ◈ বেগমগঞ্জে ১৪৪ ধারা ভঙ্গ করে বিক্ষোভ মিছিল, ফেনীতে সংঘর্ষ! ◈ সরকার কোন দুঃখে এসব করতে যাবে: ওবায়দুল কাদের ◈ ব্রিটিশ এমপি হত্যা: ঘটনাস্থল পরিদর্শন করলেন জনসন ◈ দেশ বিক্রি করে তো ক্ষমতায় আসবো না: প্রধানমন্ত্রী ◈ দুর্গাপূজা: ইতিহাস ও শিক্ষা ◈ নির্বাচন কমিশন: সার্চ কমিটি বিশ্বস্ত হতে হবে আগে! ◈ খালেদার সুস্থতা কামনায় দেশব্যাপী দোয়া কর্মসূচি ◈ বিএনপি কখনো সাম্প্রদায়িকতাকে প্রশ্রয় দেয় না: ফখরুল ◈ আমরা নিশ্ছিদ্র নিরাপত্তা দিয়ে যাচ্ছি: ডিএমপি কমিশনার ◈ কুমিল্লার ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না- প্রধানমন্ত্রী শেখ হাসিনা ◈ খালেদা জিয়ার চিকিৎসা দেশে সম্ভব নয়: মির্জা ফখরুল ◈ ডেঙ্গুজ্বর নিয়ে গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ২১১, মৃত্যু ২! ◈ অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধ ঠেকাতে হাইকোর্টে দুই আবেদন! ◈ বাবরের অবৈধ সম্পদ অর্জন মামলার রায় আজ! ◈ আজ মহাসপ্তমী! ◈ ঋণখেলাপি কমাতে কেন্দ্রীয় ব্যাংকের নির্দেশ!
হোম / বিনোদন / বিস্তারিত

For Advertisement

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে চলচ্চিত্র তারকাদের শ্রদ্ধা

১৫ আগস্ট ২০২০, ৯:১৩:৪৬

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নানা আয়োজন করেছে চলচ্চিত্রের ১৯টি সংগঠন। এই সংগঠনের ব্যানারে আজ সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন শিল্পী, কলাকুশলী ও নির্মাতারা। এরপর ধানমণ্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ১৯ সংগঠনের নেতাকর্মীরা।

এফডিসির জহির রায়হান কালার ল্যাবের সামনে সকাল ১১টা থেকে শুরু হয় ১৯ সংগঠনের আলোচনা সভা। এ সভায় উপস্থিত হয়ে মঞ্চে হাজির হন চিত্রনায়ক শাকিব খান, রিয়াজ, মিশা সওদাগর, ওমর সানী, অনন্ত জলিল, সাইমন সাদিক, নূতন, রোজিনা, মৌসুমী, নিপুন ও অপু বিশ্বাস। এছাড়াও উপস্থিত ছিলেন প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, সেক্রেটারি শামসুল আলম ও ১৯ সংগঠনের নেতারা। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

এসময় চিত্রনায়ক রিয়াজ তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু আমাদের সবার নেতা। তার মতো নেতা ছিলো বলেই আমরা আজ বাংলাদেশ পেয়েছি। বঙ্গবন্ধু দলমত নির্বিশেষে সবার।

দুপুর সাড়ে ১২টার দিকে এ আলোচনা সভায় হাজির হয়ে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, বঙ্গবন্ধুর মতো নেতাকে খুন করে তারা দেশের কত বড় ক্ষতি করেছে তা কখনও পূরণ হবার নয়। তবে বাংলাদেশ নিয়ে বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিলো আমরা সবাই চাইলে সে স্বপ্ন কিছুটা হলেও তো বাস্তবায়ন করতে পারবো। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সে ব্রত নিয়েই সামনে এগোচ্ছেন। এই এফডিসিও বঙ্গবন্ধুর তৈরি। তাই আসুন, শোক দিবসে প্রতিজ্ঞা করি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে আমরা যার যার অবস্থান থেকে সুন্দর করার চেষ্টা করি।

For Advertisement

পূর্বাকাশ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: