ADS
হেডলাইন
◈ বেগমগঞ্জে ১৪৪ ধারা ভঙ্গ করে বিক্ষোভ মিছিল, ফেনীতে সংঘর্ষ! ◈ সরকার কোন দুঃখে এসব করতে যাবে: ওবায়দুল কাদের ◈ ব্রিটিশ এমপি হত্যা: ঘটনাস্থল পরিদর্শন করলেন জনসন ◈ দেশ বিক্রি করে তো ক্ষমতায় আসবো না: প্রধানমন্ত্রী ◈ দুর্গাপূজা: ইতিহাস ও শিক্ষা ◈ নির্বাচন কমিশন: সার্চ কমিটি বিশ্বস্ত হতে হবে আগে! ◈ খালেদার সুস্থতা কামনায় দেশব্যাপী দোয়া কর্মসূচি ◈ বিএনপি কখনো সাম্প্রদায়িকতাকে প্রশ্রয় দেয় না: ফখরুল ◈ আমরা নিশ্ছিদ্র নিরাপত্তা দিয়ে যাচ্ছি: ডিএমপি কমিশনার ◈ কুমিল্লার ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না- প্রধানমন্ত্রী শেখ হাসিনা ◈ খালেদা জিয়ার চিকিৎসা দেশে সম্ভব নয়: মির্জা ফখরুল ◈ ডেঙ্গুজ্বর নিয়ে গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ২১১, মৃত্যু ২! ◈ অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধ ঠেকাতে হাইকোর্টে দুই আবেদন! ◈ বাবরের অবৈধ সম্পদ অর্জন মামলার রায় আজ! ◈ আজ মহাসপ্তমী! ◈ ঋণখেলাপি কমাতে কেন্দ্রীয় ব্যাংকের নির্দেশ! ◈ হালের সবচেয়ে সম্ভাবনাময় একজন – ফারজানা রিক্তা! ◈ কাজল কালো চোখটি তোমার! ◈ সড়ক দুর্ঘটনায় মুহাম্মদ (সা.) -এর ব্যাঙ্গাত্মক চিত্র আঁকা কার্টুনিস্টের মৃত্যু! ◈ শুরু হচ্ছে বিশ্ব মৃদু হাসি প্রতিযোগিতা!
হোম / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

বরখাস্ত হচ্ছেন বার্সা কোচ, রাজি মেসিও!

১৫ আগস্ট ২০২০, ৯:১০:০৬

বায়ার্নের কাছে ৮-২ গোলের হারের ম্যাচের শেষ মুহূর্তেই দেখা গেছে অসহায় সিসে সেতিয়েনের মুখ। ডাগআউটে টেন্টের সামনে দাঁড়িয়ে দুই হাত ছড়িয়ে দিয়ে উদাস দৃষ্টিতে আকাশের দিকে তাকিয়ে আছেন। তার এই দৃষ্টিই বলে দিচ্ছিল, পরের এক-দুদিনের মধ্যে কি ঘটতে যাচ্ছে এবং বার্সা কোচ হিসেবে সেটাই যে তার শেষবার ডাগআউটে দাঁড়ানো, সেটা প্রায় নিশ্চিত হয়ে গেছেন সেতিয়েন।

৮-২ গোলে হার! এতবড় লজ্জার কথা বার্সার ইতিহাসেই লেখা নেই। বর্তমান প্রজন্ম কেন, কয়েক প্রজন্মেরও মনে নেই। এমন লজ্জা আর অপমান নিয়ে মাঠ ছাড়ার পর কোচ সিসে সেতিয়েনের চাকরি আর থাকছে না, এটা প্রায় সবাই বলে দিচ্ছিল। বিশেষ করে ক্লাবের অধিনায়ক লিওনেল মেসিই যখন পছন্দ করেন না, সেতিয়েনকে- তখন তার আর ন্যু ক্যাম্পে থাকার প্রশ্নই আসে না।

স্প্যানিশ সংবাদমাধ্যমও এরই মধ্যে খবর প্রকাশ করে দিয়েছেন, মেসিদের হেড কোচ সিসে সেতিয়েনকে বরখাস্ত করা হচ্ছে। এমনকি সেতিয়েনের বরখাস্তের বিষয়ে যে মেসি রাজি, মূখ্য ভুমিকা পালন করছেন, সে খবরও প্রকাশ করেছে ইউরোপিয়ান মিডিয়া। ম্যাচ শেষে সেতিয়েন নিজেও স্বীকার করে নিয়েছেন বার্সায় তার অধ্যায় শেষ হওয়া কেবল সময়ের অপেক্ষা। আনুষ্ঠানিক ঘোষণাই কেবল বাকি।

ইএসপিএনকে বার্সার একটি সূত্র জানিয়েছে, বায়ার্নের বিপক্ষে ম্যাচ শুরুর আগেই বার্সা কর্মকর্তাদের মধ্যে সিদ্ধান্ত নেয়া ছিল, সিসে সেতিয়েনকে আর না রাখার। তার রিপ্লেসমেন্ট কে হবে, তা নিয়েও আলোচনা চলছিল। কিন্তু বায়ার্নের কাছে ৮-২ গোলে হারের পর এই সিদ্ধান্ত বাস্তবায়নে এখন আর অপেক্ষা করতে চাইবে না বার্সা।

চলতি বছরের ১৪ জানুয়ারি আর্নেস্তো ভালভার্দেকে সরিয়ে সিসে সেতিয়েনের হাতে তুলে দেওয়া হয়েছিল বার্সার রিমোট কন্ট্রোল। ঠিক সাত মাস বার্সার ডাগ আউটে বসতে পারলেন তিনি। বায়ার্নের কাছে বিধ্বস্ত হওয়ার পরে সেতিয়েনকে বরখাস্ত করার সিদ্ধান্ত নিয়েছে বার্সেলোনা, এমন খবর স্প্যানিশ মিডিয়া জানালেও বার্সার পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানানো হয়নি।

বার্সেলোনা প্রেসিডেন্ট হোসে মারিয়া বার্তেম্যু জানিয়েছেন, ‘ক্লাব ম্যানেজমেন্ট ইতিমধ্যেই বেশ কয়েকটি সিদ্ধান্ত নিয়েছে। আগামী সপ্তাহে আনুষ্ঠানিক ঘোষণা হবে। আজকের দিনটা ক্লাবের সমর্থকদের কাছে ক্ষমা চাওয়ার দিন।’

For Advertisement

পূর্বাকাশ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: